নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
মোটর পার্টসের গোডাউনের লোহার দরজা কেটে ৩০ লাখ টাকার মালামাল চুরি: আটক ৪

মোটর পার্টসের গোডাউনের লোহার দরজা কেটে ৩০ লাখ টাকার মালামাল চুরি: আটক ৪

নিজস্ব প্রতিবেদক:

বন্দর থানার অভিযানে মোটর পার্টস গোডাউনের লোহার দরজা কেটে প্রবেশ করে ৩০ লাখ টাকার মালামাল চুরির ঘটনার মূলহোতাসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (৪ মে) বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়। এ সময় চুরি হওয়া ১০ লাখ টাকার মোটর পার্টসের মালামাল উদ্ধার করা হয়।

আটককৃত চোর মোঃ আবুল হোসেন, মোঃ ওমর ফারুক, মোঃ আনোয়ার হোসেন ও আব্দুর রহমান।

 

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় কুমার সিনহার বলেন, গত ২ মে রাত অনুমান ১১টার পর থেকে ৩ মে সকাল ১০টার মধ্যবর্তী সময়ে বন্দর থানাধীন বড়পুকুর পাড় এম এ আজিজ মসজিদ এর দক্ষিণ পাশে মুনির নগর চৌচালাস্থ সামছুদ্দিন ও আবু সুফিয়ান দ্বয়ের মালিকানাধীন এস এস অটোমোবাইলস নামীয় গোডাউনের অভ্যন্তর হতে গোডাউনের পিছনের দিকে লোহার দরজা কেটে অজ্ঞাতনামা চোর/চোরেরা ৩০ লক্ষ টাকার মোটর পার্টস চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় বন্দর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়। মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ ফয়সাল সরোয়ার গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বন্দর ও ডবলমুরিং থানা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আবুল হোসেন, মোঃ ওমর ফারুক, মোঃ আনোয়ার হোসেন ও আব্দুর রহমানকে আটক করেন।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্য মতে নগরীর ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট নবাব কমিউনিটি সেন্টার গলিস্থ নুর মমতাজ টাওয়ার, নিচতলাস্থ সিলভার ট্রেড নামীয় দোকান থেকে চুরি হওয়া অনুমান ১০ লাখ টাকার মোটর পার্টস উদ্ধার করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com